,
সংবাদ শিরোনাম :
» « ঠাকুরগাঁও জেলা আ.লীগের সহ-সভাপতি মকবুল হোসেন বাবুর ইন্তেকাল» « পঞ্চগড়ের রাবার ড্যামটি অকার্যকর হওয়ায় এলাকা প্লাবিত» « পঞ্চগড়ে চা চারা চুরির অভিযোগে মামলা» « এরশাদের মৃত্যুতে রেলপথ মন্ত্রীর গভীর শোক প্রকাশ» « সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন পঞ্চগড়ে প্রবল বর্ষণ ও ঝড়ো হাওয়ায় ব্যাপক ক্ষতি» « খুলনার দাকোপের লাউডোবে রুপান্তরের আয়োজন কিশোর- কিশোরীদের সু-স্বাস্থ্য সুরক্ষিত পরিবেশ প্রতিষ্ঠা বিষয়ক ক্যাম্পাইন অনুষ্ঠিত» « সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন» « ঠাকুরগাঁও গড়েয়ায় জুয়ার আসর আগুনে পুড়িয়ে দিল ওসি আশিকুর রহমান» « সাংবাদিক রাসেদুল ইসলাম রাসেল নিখোঁজ» « সোনাগাজীর ছাড়াইতকান্দি হোসাইনিয়া দাখিল মাদ্রাসার নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন- মাসুদ চৌধুরী এমপি

রাণীশংকৈলে উচ্ছেদ অভিযানে ইতিহাস গড়লেন এসি ল্যান্ড

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ রাণীশংকৈলে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে এক নতুন ইতিহাস গড়লেন সহকারী কমিশনার (ভূমি) সোহাগ চন্দ্র সাহা। প্রভাবশালী ও স্থাণীয় নেতৃবৃন্দের অপশক্তির বিপক্ষে এমন পদক্ষেপ কেউ গ্রহণ না করার ফলে কয়েক একর জমিতে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা সম্ভব হয়নি। সকল বাধা বিপত্তি উপেক্ষা করে দৃঢ় হস্তক্ষেপে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়ে নতুন ইতিহাস গড়ে তুললেন এই এসি ল্যান্ড।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ হাটস্থ সরকারি খাস জমিতে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদ করা হয়। সোমবার সকাল ১০টা থেকে উচ্ছেদ অভিযান শুরু হয়ে চলমান রয়েছে। তবে পুরো অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে আরো দুই তিন সময় লাগবে বলে প্রশাসনিক সুত্রে জানা যায়। নেকমরদ এলাকার সাধারণ মানুষ’র অভিযোগে বলা হয় হাটের জমিতে দীর্ঘদিন থেকে অবৈধ স্থাপনা তৈরী  করে প্রভাবশালী ব্যক্তিরা দখল করে রাখছিল। যা অবৈধ দখলমুক্ত করা হচ্ছে। এতে সাধারণ মানুষের মনে স্বস্তির নিশ্বাস বইছে।

এ সময় অবৈধ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব  দেন অমিত কুমার সাহা নির্বাহী ম্যাজিষ্ট্রেট , ঠাকুরগাঁও ও সোহাগ চন্দ্র সাহা , সহকারী কমিশনার (ভ‚মি) রাণীশংকৈল। সোহাগ চন্দ্র সাহা আমাদের প্রতিনিধিকে বলেন ৬/১৮-১৯ ঠাকুরগাঁও এবং ৪১/১৮-১৯ রাণীশংকৈল আদেশের আওতায় ৪৪৬ দাগের ৬৬শতাংশ , ৪৪৭ দাগের ৫৬ শতাংশ ও ৪৫২ দাগের ১.৩৫ শতাংশ জমিতে অবৈধ্য স্থাপনা উচ্ছেদ কার্যক্রম চলমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com