,
সংবাদ শিরোনাম :
» « ঠাকুরগাঁওয়ে এবারও শ্রেস্ট ফাড়াবাড়ি দূর্গা মন্ডপ বলে মনে করছেন ভক্তরা» « জাতীয় ঐক্য গঠন করা হয়েছে দেশের গনতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য -মির্জা ফখরুল» « বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়» « নারীদেরকে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে- জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান» « বালিয়াডাঙ্গীতে ভ্রাম্যমাণ থেরাপী সেবা ক্যাম্পের উদ্বোধন» « বাঁশগাড়া সরকারি প্রাইমারী স্কুলে অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠীত» « সাংবাদিকদের সাথে রংপুর ডিআইজি’র মতবিনিময়» « ঠাকুরগাঁও বিএডিসি শ্রমিকদের বিক্ষোভ ও স্বারকলিপি» « মনিরকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা» « ইতা‌লি‌তে শুরু হ‌চ্ছে দি রাইজিং স্টার

ময়মনসিংহে পুলিশের অভিযানে গ্রেফতার ৯০

আলোরকন্ঠ রিপোর্টঃ ময়মনসিংহে পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় ৯০ জনকে গ্রেফতার করা হয়েছে। ময়মনসিংহ জেলার বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গ্রেফতারকৃতদের মধ্যে মাদকসহ বিভিন্ন অপরাধ ও নিয়মিত মামলার পরোয়ানাভুক্ত আসামি রয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Bisk Club
আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও অপরাধ নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

জেলা পুলিশ জানায়, অভিযানে মুক্তাগাছা থানায় ১৫, কোতোয়ালিতে ১৪, ভালুকা ও ঈশ্বরগঞ্জে নয়জন করে ১৮, ফুলপুরে আট, পাগলা ও নান্দাইল চারজন করে আটজন, গৌরীপুরে পাঁচজন, ত্রিশালে সাত, ফুলবাড়ীয়ায় ছয়, হালুয়াঘাট ও ধোবাউড়ায় তিনজন করে ছয়, গফরগাঁওয়ে দুজন, তারাকান্দায় একজনসহ মোট ৯০ জনকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com