,
সংবাদ শিরোনাম :

হোটেলে রাত কাটাতে এসে স্ত্রীর হাতে ধরা বিমানের কর্মকর্তা

আলোরকন্ঠ রিপোটঃ ময়মনসিংহে সহকর্মী কেবিন ক্রু নিয়ে হোটেলে রাত কাটাতে গিয়ে স্ত্রীর হাতে ধরা পড়েছেন বেসরকারি এক বিমানের কর্মকর্তা।

এ ঘটনায় স্ত্রী মিরাজ্জুম মনিরা নিরা বাদী হয়ে সোমবার কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। পরে ফয়সালকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Bisk Club
অভিযুক্ত ওই ব্যক্তির নাম মীর ফয়সাল আহমেদ (৩০)। তিনি বেসরকারি বিমান কোম্পানি নভো এয়ারের কাস্টমার সার্ভিসে বিভাগে কর্মরত আছেন।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি কামরুল ইসলাম জানান, মীর ফয়সাল আহমেদ তার ঘনিষ্ঠ বান্ধবী নভো এয়ারের কেবিন ক্রু সোনিয়াকে নিয়ে শনিবার দুপুরে ময়মনসিংহের শহরতলী ঢোলাদিয়া এলাকার হোটেল সিলভার ক্যাসলে উঠেন।

বিষয়টি ফয়সালের স্ত্রী মিরাজ্জুম মনিরা নিরা জানতে পেরে পরের দিন আত্মীয়-স্বজনসহ হোটেলে এসে তাদের হাতেনাতে ধরে ফেলেন। এ সময় ফয়সাল ক্ষিপ্ত হয়ে তার শাশুড়ির সামনে স্ত্রীকে মারধর করেন।

বিষয়টি কোতোয়ালি মডেল পুলিশকে অবহিত করা হলে পুলিশ ফয়সাল এবং তার বান্ধবী সোনিয়াকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় স্ত্রী মিরাজ্জুম মনিরা নিরা বাদী হয়ে সোমবার কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। পরে ফয়সালকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সোনিয়াকে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে বলেও জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com