,
সংবাদ শিরোনাম :

আগামী নির্বাচনে পরাজিত হলে পরিণতি হবে ভয়াবহ : মেনন

আলোরকন্ঠ রিপোর্টঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, আগামী জাতীয় নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে ১৪ দলীয় জোটসহ গণতান্ত্রিক শক্তি পরাজিত হলে দেশে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হবে। এবার কেবল সংখ্যালঘু নয়, বিএনপি জায়ামাত জোটের ভয়াবহ তাণ্ডবে বহু লোককে দেশ ছাড়তে হবে। তাই নেতাকর্মীদের এখন চাওয়া-পাওয়ার হিসেব না করে জনগণকে নিয়ে রাজনীতিতে সক্রিয় হতে হবে।

শুক্রবার দুপুর ১২টার দিকে বরিশাল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে জেলা ওয়ার্কার্স পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
Bisk Club

মন্ত্রী বলেন, নোবেল বিজয়ী সু চি মিয়ানমারে হত্যাকাণ্ড চালাচ্ছেন। সেখানে বাংলাদেশ মানবিক ভূমিকা রেখে দৃষ্টান্ত স্থাপন করেছে। রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে প্রশংসিত হয়েছেন। এ অবস্থায় আমাদের ঐক্যবদ্ধ হয়ে এ পরিস্থিতি কূটনৈতিকভাবে মোকাবেলা করতে হবে। কিন্তু বিএনপি এই সঙ্ককটকে পুঁজি করে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। অথচ তাদের সময়ই এই সমস্যার শুরু হয়েছিল।

রাশেদ খান মেনন এমপি বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি রাজনীতি শুরু করেছে। কক্সবাজার এবং আরাকানকে কেন্দ্র করে আঞ্চলিক রাজনীতি এবং ষড়যন্ত্র আছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

মন্ত্রী মেনন বলেন, দেশের উত্তরাঞ্চলে বন্যাকে কেন্দ্র করে চালের মজুদ শুরু হয়ে গেছে। চালের দাম বেড়ে গেছে। চালের দাম বেড়ে যাওয়ায় জাতিসংঘ বাংলাদেশকে সতর্ক করেছে।

আগামী ২৫ নভেম্বর ঢাকায় ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় জনসভা সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান রাশেদ খান মেনন।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নীলুর সভাপতিত্বে কর্ম সভায় বক্তব্য দেন মোস্তফা লুৎফুল্লাহ এমপি, শেখ মো. টিপু সুলতান এমপি, জেলা কমিটির সদস্য যথাক্রমে বজলুর রহমান, অধ্যাপক বিশ্বজিৎ বাড়ৈ, টিএম শাহজাহান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com