,
সংবাদ শিরোনাম :

৬ দফা দাবিতে বরিশালে শিক্ষকদের মিছিল

আলোরকন্ঠ রিপোর্টঃ বেসরকারি স্কুল, কলেজ ও মাদরাসা শিক্ষকদের ৫% প্রবৃদ্ধি, বৈশাখী ভাতা, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, চিকিৎসা ভাতা বৃদ্ধি ও শিক্ষা ব্যবস্থা জাতীয়করণসহ ৬ দফা দাবিতে বরিশালে মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেন শিক্ষকরা।

বৃষ্টি উপেক্ষা করে রোববার বেলা ১১টার দিকে নগরীর সদর রোড অশ্বিনী কুমার হলের সামনে এ কর্মসূচি পালন করেন স্বাধীনতা শিক্ষক পরিষদ বরিশাল জেলা শাখা ও বেসরকারি কলেজ অনার্স-মাস্টার্স শিক্ষক পরিষদ বরিশাল অঞ্চল।

Bisk Club
স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) বরিশাল জেলা শাখার সভাপতি অধ্যাপক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে শিক্ষক নেতারা বলেন, দেশের ৯৫% ভাগ শিক্ষার আলো বেসরকারি শিক্ষকরা ছড়িয়ে দেয়ার দায়িত্ব পালন করার পরও বেসরকারি শিক্ষকরা আজ বৈষম্যের শিকার হয়ে মানবেতর জীবন যাপন করছেন।

শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের মাধ্যমে শিক্ষাঙ্গনে যে বিশৃঙ্খলা বিরাজ করছে তা দূর করার জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন শিক্ষকরা।

কর্মসূচিতে বেসরকারি কলেজ অনার্স-মাস্টার্স শিক্ষক পরিষদের কেন্দ্রীয় ভাইচ চেয়ারম্যান মোহম্মদ হারুন-আর-রসিদসহ অন্যান্য শিক্ষক নেতারা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com