,
সংবাদ শিরোনাম :

বরিশালে হোটেল ধর্মঘট প্রত্যাহার

আলোরকন্ঠ রিপোর্টঃ বরিশাল নগরীর খাবার হোটেল, রেস্তোরাঁ ও মিষ্টির দোকানে অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপির আশ্বাসে ও জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের অনুরোধে বরিশালের হোটেল রেস্তোরাঁ সুইটমিট মালিক সমিতি ধর্মঘট প্রত্যাহার করে নেয়।

এর আগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অপরিচ্ছন্ন পরিবেশে পচা-বাসি খাবার বিক্রির দায়ে কয়েকটি খাবার হোটেলকে জরিমানা করে র্যাব। এর প্রতিবাদে গত বুধবার সন্ধ্যা ৬টা থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু করে বরিশাল হোটেল রেস্তোরা সুইটমিট মালিক সমিতি। এর ফলে বিভাগীয় শহর বরিশালের ১৮৩টি হোটেল, রেস্তোরাঁ এবং মিষ্টির দোকান বন্ধ হয়ে যায়।

Bisk Club
বরিশাল হোটেল রেস্তোরাঁ সুইটমিট মালিক সমিতির সভাপতি বিশ্বজিৎ ঘোষ বিশু জানান, জরিমানা করলে কোনো আপত্তি নেই। তবে তা সহনীয় পর্যায়ে রাখতে হবে।

তিনি বলেন, অখিল ঘোষের সুইটহার্টসহ তিনটি প্রতিষ্ঠানে এক লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই টাকা একজন মালিকের পক্ষে তাৎক্ষণিক দেয়া সম্ভব নয়। এজন্য দু-চার দিন সময় দেয়া প্রয়োজন। এতে তাদের ব্যবসা পরিচালনা অসম্ভব হয়ে পড়েছে। এ কারণে হোটেল রেস্তোরাঁ সুইটমিট মালিক সমিতি ধর্মঘটের ডাক দেয়। অযৌক্তিকভাবে আইন প্রয়োগ বন্ধের আশ্বাসে দুপুর ২টার পর ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com