,
সংবাদ শিরোনাম :

পুলিশের ট্রলারে জেলেদের হামলা, আহত ৫

আলোরকন্ঠ রিপোর্টঃ বরিশালের মুলাদী উপজেলায় পুলিশের ট্রলারে হামলা চালিয়ে মৎস্য কর্মকর্তা, পুলিশের এএসআইসহ ৫ জনকে আহত করেছে জেলেরা।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার চরকালেখান ইউনিয়নের ছত্রিশ ভেদুরিয়া এলাকা সংলগ্ন জয়ন্তী নদীতে অভিযানের সময় পুলিশের ট্রলারে এ হামলার ঘটনা ঘটে।

Bisk Club
আহতরা হলেন- মা ইলিশ রক্ষা অভিযানকে কেন্দ্র করে দায়িত্ব পালনে মুলাদীতে আসা পাবনা জেলার চাদগাও উপজেলা মৎস্য অফিসার এসএম জামান, মুলাদী থানা পুলিশের এএসআই বিল্লাল হোসেন, পুলিশ কনস্টেবল নুরুননবী, ট্রলার চালক রাকিব ও সুমন। আহতদের মধ্যে ট্রলারচালক রাকিব ও সুমনকে মুলাদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতক্ষদর্শীরা জানান, সকাল থেকে মৎস্য কর্মকর্তা এসএম জামান মুলাদী থানা পুলিশ নিয়ে বিভিন্ন নদীতে অভিযান পরিচালনা করছিলেন।

বেলা ১১টার দিকে চরকালেখান ইউনিয়নের ছত্রিশ ভেদুরিয়া এলাকায় জেলেদের মাছ ধরতে দেখে ট্রলার নিয়ে ধাওয়া করে। জেলেরা দ্রুত নদীর উত্তর পাড়ে ভেদুরিয়া খেয়াঘাটে গেলে মৎস্য অফিসার ট্রলার নিয়ে সেখানে রওয়ানা দেন।

এ সময় উত্তর পাড়ে থাকা দুই শতাধিক জেলে ওই ট্রলার লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে। এতে মৎস্য অফিসার, পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হন। পরে জেলেদের তোপের মুখে মৎস্য অফিসার ট্রলার নিয়ে ফিরে এসে আহত রাকিব ও সুমনকে মুলাদী হাসপাতালে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মতিউর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com