,
সংবাদ শিরোনাম :

২০ নভেম্বরের মধ্যে ভিকারুননিসার ১ম শ্রেণির লটারি

আলোরকন্ঠ রিপোর্টঃ রাজধানীর ভিকারুননিসা নূন স্কুলে প্রথম শ্রেণির ভর্তি আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। ভর্তি আবেদন ২৫ অক্টোবর থেকে ১ নভেম্বর পর্যন্ত চলবে। আবেদন বাবদ ২০০ টাকা ফি নির্ধারণ করা হয়েছে।

গত ১৬ অক্টোবর ভর্তি সংক্রান্ত বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বলে স্কুল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে— ২০১৮ সালে প্রথম শ্রেণির বাংলা ও ইংরেজি মাধ্যমে (প্রভাতি ও দিবা শাখায়) ভর্তির আবেদন শুরু হয়। প্রথম শ্রেণির আবেদন শেষে উন্মুক্ত লটারির আয়োজন করা হবে। আবেদন সংক্রান্ত সকল নির্দেশনা ও যোগ্যতা ভর্তি বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ভর্তি সংক্রান্ত বিষয়ে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন রহমান জাগো নিউজকে বলেন, এরইমধ্যে ভর্তি আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন শেষে লটারির আয়োজন করা হবে।

প্রথম শ্রেণিতে ভর্তির লটারির সময় এখনো নির্ধারণ করা হয়নি। আবেদন কার্যক্রম শেষ হলে গভর্নিং বডির সদস্যরা সভা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন। তবে আগামী ১৫ থেকে ২০ নভেম্বরের মধ্যে প্রথম শ্রেণির ভর্তি লটারি আয়োজন হতে পারে বলে জানান নাজনীর রহমান।

২য় থেকে ৮ম শ্রেণিতে ভর্তি শুরুর বিষয়ে অধ্যক্ষ বলেন, স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফলের পর আসন সংখ্যা নির্ণয় করা হবে। আসন সংখ্যার ওপর ভিত্তি করে জানুয়ারির প্রথম সপ্তাহে দ্বিতীয় শ্রেণি থেকে অষ্টম শ্রেণির ভর্তি কার্যক্রম শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com