,
সংবাদ শিরোনাম :
» « ঠাকুরগাঁওয়ে এবারও শ্রেস্ট ফাড়াবাড়ি দূর্গা মন্ডপ বলে মনে করছেন ভক্তরা» « জাতীয় ঐক্য গঠন করা হয়েছে দেশের গনতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য -মির্জা ফখরুল» « বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়» « নারীদেরকে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে- জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান» « বালিয়াডাঙ্গীতে ভ্রাম্যমাণ থেরাপী সেবা ক্যাম্পের উদ্বোধন» « বাঁশগাড়া সরকারি প্রাইমারী স্কুলে অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠীত» « সাংবাদিকদের সাথে রংপুর ডিআইজি’র মতবিনিময়» « ঠাকুরগাঁও বিএডিসি শ্রমিকদের বিক্ষোভ ও স্বারকলিপি» « মনিরকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা» « ইতা‌লি‌তে শুরু হ‌চ্ছে দি রাইজিং স্টার

সিলেটে বিপিএলের টিকিট নিয়ে সংঘর্ষ, পাল্টা ধাওয়া

আলোরকন্ঠ রিপোর্টঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের টিকিট বিক্রি নিয়ে নানা অনিয়মের অভিযোগের পর এবার সিলেট জেলা স্টেডিয়ামে ভাঙচুর ও পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে টিকিটপ্রত্যাশীরা। এ সময় পুলিশের সঙ্গে কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

বুধবার দুপুর ২টার দিকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট না পেয়ে স্টেডিয়ামের টিকিট বুথে ইট-পাটকেল নিক্ষেপ করে ভাঙচুর চালায় টিকিটপ্রত্যাশীরা।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানা পুলিশের ওসি গৌসুল হোসেন বলেন, কয়েকশ টিকিটপ্রত্যাশী স্টেডিয়ামের টিকিট বুথ লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে। এ সময় তিনটি বুথের কাঁচের জানালা ভাঙচুর করে তারা। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গতকাল মঙ্গলবার থেকে সিলেট জেলা স্টেডিয়ামের চারটি বুথে বিপিএলের সিলেট পর্বের টিকিট বিক্রি শুরু হয়। প্রথম দিন হাজার হাজার টিকিটপ্রত্যাশী টিকিট না পেয়ে ফিরে গেছেন খালি হাতে। দ্বিতীয় দিনে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট না পেয়ে ভাঙচুর চালায় টিকিটপ্রত্যাশীরা।

টিকিটপ্রত্যাশীদের অভিযোগ টিকিট বিক্রিকারী প্রতিষ্ঠান মিউজিক সুপার স্টারের কর্মকর্তারা টিকিট কালোবাজারে বিক্রি করে দিয়েছেন। এ ছাড়া লাইনে দাঁড়ানো মানুষের কাছে নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে টিকিট কিনতে বাধ্য করছেন।

এ বিষয়ে কথা বলতে চাইলে মিউজিক সুপারস্টারের কর্মকর্তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় জুয়েল দৌড়ে গিয়ে স্টেডিয়ামের বাথরুমে ঢুকে পড়েন।

এদিকে, দুদিনে কী পরিমাণ টিকিট বিক্রি করা হয়েছে তার হিসাব দিতেও অপারগতা প্রকাশ করেন মিউজিক সুপারস্টারের কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com