,
সংবাদ শিরোনাম :
» « ঠাকুরগাঁওয়ে এবারও শ্রেস্ট ফাড়াবাড়ি দূর্গা মন্ডপ বলে মনে করছেন ভক্তরা» « জাতীয় ঐক্য গঠন করা হয়েছে দেশের গনতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য -মির্জা ফখরুল» « বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়» « নারীদেরকে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে- জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান» « বালিয়াডাঙ্গীতে ভ্রাম্যমাণ থেরাপী সেবা ক্যাম্পের উদ্বোধন» « বাঁশগাড়া সরকারি প্রাইমারী স্কুলে অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠীত» « সাংবাদিকদের সাথে রংপুর ডিআইজি’র মতবিনিময়» « ঠাকুরগাঁও বিএডিসি শ্রমিকদের বিক্ষোভ ও স্বারকলিপি» « মনিরকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা» « ইতা‌লি‌তে শুরু হ‌চ্ছে দি রাইজিং স্টার

মেসি-সুয়ারেজের গোলে বার্সার জয়

অালোরকন্ঠ রিপোর্টঃ আগের ম্যাচে শুরু থেকে একাদশে না থাকা মেসি এবার শুরু থেকেই মাঠে দুর্দান্ত খেললেন। গোলও করলেন। সঙ্গে গোল করলেন সুয়ারেজ। এতেই দুই ম্যাচ পর জয়ের দেখা পেল বার্সা। রোববার ভিয়ারিয়ালকে ২-০ গোলে হারিয়েছে ভালভার্দের শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিজেদের করে নিয়ে আক্রমণ করে খেলতে থাকে বার্সা। ম্যাচের তৃতীয় মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগও পায় দলটি। তবে জেরার্ড পিকের হেড ক্রসবারে লাগলে সে যাত্রায় বেঁচে যায় স্বাগতিকরা।

ম্যাচের ১৬ মিনিটে পাল্টা এক আক্রমণে গোলের সুযোগ তৈরি করে স্বাগতিক শিবির। তবে ইতালিয়ান মিডফিল্ডার সোরিয়ানোর দারুণ শট ঠেকিয়ে দেন বার্সেলোনার গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন। ম্যাচের ২২ মিনিটে মেসির ফ্রি কিক ফিতিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক। ৩৭ মিনিটে মেসির জোরালো শট পোস্ট ঘেঁষে বাইরে চলে গেলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে বার্সা। একের পর এক আক্রমণে প্রতিপক্ষ শিবিরকে ব্যতিব্যস্ত করে তোলে। ম্যাচের ৫৮ মিনিটে মেসির আরেকটি শট পোস্ট ঘেঁষে চলে যায়। ম্যাচের ৬০ মিনিটে বড় এক ধাক্কা খায় স্বাগতিক শিবির। বুসকেটসকে ফাউল করায় স্প্যানিশ মিডফিল্ডার দানি রাবাকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি।

ম্যাচের জর্ডি আলবার ক্রসে পা লাগিয়েছিলেন সুয়ারেজ। তবে সেই প্রচেষ্টা পোস্টে বাধা পেলে বার্সেলোনার হতাশা বাড়ে। অবশেষে ৭২ মিনিটে গোলের দেখা পায় বার্সা। পাকো আলকাসেরের সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে গোলরক্ষককে কাটিয়ে ফাঁকা জালে লক্ষভেদ করেন উরুগুয়ের স্ট্রাইকার সুয়ারেজ।

মাচের ৮৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন দুর্দান্ত খেলতে থাকা মেসি। বুসকেটসের পাস ধরে দারুণ ক্ষিপ্রতায় দুজনের মধ্যে দিয়ে ডি-বক্সে ঢুকে ঠাণ্ডা মাথায় গোলরক্ষককে পরাস্ত করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। এই নিয়ে এবারের লিগে এ পর্যন্ত সর্বোচ্চ ১৪টি গোল করলেন আর্জেন্টাইন তারকা মেসি। বাকি সময় আর গোল না হলে জয়ের আনন্দে মাঠ ছাড়ে কাতালান দলটি।

এ জয়ে আবারও চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ থেকে ৮ পয়েন্ট এগিয়ে গেল বার্সা। ১৫ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৩৯। ৩১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে রিয়াল মাদ্রিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com