,
সংবাদ শিরোনাম :
» « ইতালির ত্রেভিজোতে উৎসব মুখোর পরিবেশে বর্ষবরণ পালিত» « স্বাস্থ্য সেবার উন্নয়নে সমাজকল্যাণ মন্ত্রনালয় কাজ করে যাচ্ছে -সমাজকল্যাণ মন্ত্রনালয়ের মন্ত্রী রাশেদ খান মেমন» « বেলজিয়ামে বর্ষ বরণ ও বৈশাখী মেলা» « প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডন পৌঁছেছেন» « ঠাকুরগাঁওয়ে সড়ক অবরোধ/অবশেষে প্রত্যাহার» « ঠাকুরগাঁওয়ে হয়ে গেল দুই বাংলার মিলন মেলা» « ইতালীর ভেনিসে জাকজমক বাংলা নববর্ষ উদযাপিত» « বর্ষবরণে ঠাকুরগাঁওয়ে নানা আয়োজন-জেলা পুলিশের ব্যাতিক্রম উদ্যোগ….» « রোম বাংলা মর্নিং সান ক্রিকেট ক্লাব ইতালীর ক্রীড়াঙ্গনে সফলতার স্বাক্ষর রাখতে চায়» « বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুলের মায়ের দাফন সম্পন্ন

১৫ ট্রফির সঙ্গে রোনালদো

আলোরকন্ঠ রিপোর্টঃ সময়টা বড্ড খারাপ যাচ্ছে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। ২০১৭ সালটা ছিল তার জয়জয়কারের বছর। কিন্তু বছরের শেষ ভাগে এসে যে পারফরম্যান্স তিনি উপহার দিয়েছেন, তাতে যারপরনাই হতাশ ভক্ত-সমর্থকরা। রোনালদো নিজেও খুব একটা খুশি নন তার নিজের পারফরম্যান্স নিয়ে। বছরের শেষ ম্যাচটি ছিল এল ক্ল্যাসিকো। তাতেও তিনি এবং তার দল হয়েছে পরাজিত।

নতুন বছরে কী করবেন রোনালদো! তুমুল জ্বল্পনা-কল্পনার সবার মধ্যে। কিভাবে নতুন বছরটা শুরু করবেন, তা নিয়েও আলোচনার শেষ নেই। তবে, রোনালদো নিজে কী ভাবেন, কী করবেন সেটাই মূলতঃ গুরুত্বপূর্ণ ব্যাপার। সিআর সেভেন কিন্তু নিজেকে উদ্দীপ্ত করার জন্য দারুণ একটি টেকনিক অবলম্বন করলেন।

নতুন বছরের দ্বিতীয় দিনই নিজের টুইটার পেজে একটি ছবি পোস্ট করলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, সাদা টি-শার্ট এবং জিন্স পরিহিত রোনালদো কোনো একটি উঁচু স্থানে বসে আছেন ভিক্টোরি (ভি) চিহ্ন দেখিয়ে। তার সামনে রয়েছে ১৫টি ট্রফি। ক্যারিয়ারে এখনও পর্যন্ত ব্যাক্তিগত পারফরম্যান্স দিয়ে যা যা জিতেছেন, তার সবই তিনি রাখলেন নিজের সামনে।

নিজের জন্মস্থান পর্তুগালের মাদেইরার যে স্থান থেকে রোনালদো ছবিটি তুলেছেন, তার পেছনে দেখা যাচ্ছে পাহাড়ের ওপর পুরো শহর এবং সমূদ্রের নীল জলরাশি। পোস্টে পর্তুগিজ ভাষায় তিনি যা লিখেছেনি, তার অনুবাদ করলে দাঁড়ায়, ‘মাদেইরার রাস্তায় যখন আমি খেলতাম, তখনই স্বপ্ন দেখতাম একদিন সবার শীর্ষে উঠবো। তবে আমি কখনোই চিন্তা করতে পারিনি যে, এভাবে একটি ছবি তুলতে পারবো। অবশেষে সুন্দর এই মুহূর্তটি আমি উৎসর্গ করছি আমার পরিবার, বন্ধু, দলীয় সতীর্থ, কোচ এবং ক্লাবের সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি। বিশেষ ধন্যবাদ আমার সমর্থকদেরকে। এসব ট্রফি কিন্তু আপনাদেরই!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com