,
সংবাদ শিরোনাম :
» « ইতালির ত্রেভিজোতে উৎসব মুখোর পরিবেশে বর্ষবরণ পালিত» « স্বাস্থ্য সেবার উন্নয়নে সমাজকল্যাণ মন্ত্রনালয় কাজ করে যাচ্ছে -সমাজকল্যাণ মন্ত্রনালয়ের মন্ত্রী রাশেদ খান মেমন» « বেলজিয়ামে বর্ষ বরণ ও বৈশাখী মেলা» « প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডন পৌঁছেছেন» « ঠাকুরগাঁওয়ে সড়ক অবরোধ/অবশেষে প্রত্যাহার» « ঠাকুরগাঁওয়ে হয়ে গেল দুই বাংলার মিলন মেলা» « ইতালীর ভেনিসে জাকজমক বাংলা নববর্ষ উদযাপিত» « বর্ষবরণে ঠাকুরগাঁওয়ে নানা আয়োজন-জেলা পুলিশের ব্যাতিক্রম উদ্যোগ….» « রোম বাংলা মর্নিং সান ক্রিকেট ক্লাব ইতালীর ক্রীড়াঙ্গনে সফলতার স্বাক্ষর রাখতে চায়» « বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুলের মায়ের দাফন সম্পন্ন

ঠাকুরগাঁওয়ে সড়ক র্দর্ঘটনায় নিহত-২

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁওয়ে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। শনিবার দুপুর ২টায় ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের সত্যপীর ব্রীজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাক সত্যপীর ব্রীজ এলাকায় পৌছালে অপরদিক থেকে আসা একটি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় রিক্সা চালক ও রিক্সার যাত্রী ঘটনাস্থলে মারা যায়। স্থানীয়রা ট্রাকটিকে আটকাতে চাইলে ট্রাক চালক দুমড়ে মুচড়ানো অটোরিক্সা ও ভেতরে থাকা একটি লাশসহ পালিয়ে যেতে চাইলে প্রায় ৬ কিলোমিটার দুরে ধাওয়া দিয়ে ট্রাকটিকে আটক করে এবং চালকে পুলিশের হাতে তুলে দেয়। পরে পুলিশ ট্রাকের চালক ও ট্রাকটিকে থানায় নিয়ে আসে। এ বিষয়ে সদর থানার ওসি আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com