,
সংবাদ শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে দুই ভূয়া পরীক্ষার্থীকে ভ্রাম্যমান আদালতে সাজা

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁওয়ে এইচএসসি দুই ভূয়া পরীক্ষার্থীকে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ ও লাহীড়ী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে দিনাজপুর বোর্ডের অধীনে ইংরেজি ২য় পত্র পরীক্ষায় এ দুই ভুয়া পরীক্ষার্থী ধরা পড়লে কেন্দ্র পরিদর্শক রেজাউল ইসলাম ভ্রাম্যমান আদালতে তুলে দেন। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আঃ মান্নান দু’জনকে ১ বছর করে কারাদন্ড প্রদান করেন।
অভিযুক্ত পরিক্ষার্থীরা হলেন ওই উপজেলার ভান্ডারদহ গ্রামের রবীন্দ্র নাথ সিংহের ছেলে শ্রী সংকর চন্দ্র সিংহ (২০) একই উপজেলার ভোটপাড়া গ্রামের কোরত চন্দ্র সিংহের ছেলে ও লাহিড়ী ডিগ্রী কলেজের ছাত্র সুবোধ কুমার।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আঃ মান্নান জানান, সংকর রেজিষ্ট্রেশন কার্ডে ছবি বদল করে এবং জুয়েল রানার রেজিষ্ট্রেশন কার্ডে ছবির অমিল ধরা পড়লে তাদেরকে ভুয়া পরীক্ষার্থী হিসেবে চিহ্নিত করা হয়। দুই ভূয়া পরীক্ষার্থীই নিজের দোষ স্বীকার করে বন্ধুর পরিবর্তে এ পরীক্ষা দিতে এসেছিলেন।
এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, ভ্রাম্যমান আদালতে রায়ের পর দুজনকে বালিয়াডাঙ্গী থানা পুলিশের নিকট সোপর্দ করলে বালিয়াডাঙ্গী থানা পুলিশ তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com