,
সংবাদ শিরোনাম :
» « ইতালির ত্রেভিজোতে উৎসব মুখোর পরিবেশে বর্ষবরণ পালিত» « স্বাস্থ্য সেবার উন্নয়নে সমাজকল্যাণ মন্ত্রনালয় কাজ করে যাচ্ছে -সমাজকল্যাণ মন্ত্রনালয়ের মন্ত্রী রাশেদ খান মেমন» « বেলজিয়ামে বর্ষ বরণ ও বৈশাখী মেলা» « প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডন পৌঁছেছেন» « ঠাকুরগাঁওয়ে সড়ক অবরোধ/অবশেষে প্রত্যাহার» « ঠাকুরগাঁওয়ে হয়ে গেল দুই বাংলার মিলন মেলা» « ইতালীর ভেনিসে জাকজমক বাংলা নববর্ষ উদযাপিত» « বর্ষবরণে ঠাকুরগাঁওয়ে নানা আয়োজন-জেলা পুলিশের ব্যাতিক্রম উদ্যোগ….» « রোম বাংলা মর্নিং সান ক্রিকেট ক্লাব ইতালীর ক্রীড়াঙ্গনে সফলতার স্বাক্ষর রাখতে চায়» « বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুলের মায়ের দাফন সম্পন্ন

ঠাকুরগাঁওয়ে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার আটক-৩

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁওয়ে লিপা আখতার (২৭) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি লিপাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। পরে পুলিশ জিঙ্গাসাবাদের জন্য এ পর্যন্ত তিন জনকে আটক করেছে।
পুলিশ ও স্বজনরা জানায়, দীর্ঘ ৭বছর আগে সদর উপজেলার নারগুন ইউনিয়নের কহরপাড়া গ্রামের ইউসুফ আলীর সাথে বিয়ে হয় লিপার। বিয়ের পর থেকেই ঝগড়া বিবাদ লেগে ছিল তার পারিবারে। এ অবস্থায় বুধবার সকাল ১১টায় কহরপাড়ার বাসা থেকে লিপার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে শাশুড়ী, ননদ ও তার স্বামীকে জিঙ্গাসাবাদের জন্য ৩জনকে আটক করা করে পুলিশ। নিহত লিপা আখতার দেবিপুর ইউনিয়নের খলিলুর রহমানের মেয়ে।
এ বিষয়ে সদর থানার ওসি তদন্ত কফিল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হত্যা নাকি আত্মহত্যা তা যাচাই করতে ৩ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com