,
সংবাদ শিরোনাম :

স্বামীকে বাঁচাতে নিজেকে বিক্রি করেন প্রিয়াংকা

আলোরকন্ঠ রিপোর্টঃ হরহামেশাই আমরা নানা জনকে জিজ্ঞেস করে থাকি- এই তুমি কী, কিংবা তুমি এমন কেন? কিন্তু ‘জাতিস্মর’ সিনেমায় কবীর সুমনের গাওয়া ‘এ তুমি কেমন তুমি’ গানটি এই জিজ্ঞাসাকে নতুন সৌন্দর্য দিয়েছিলো। এবার সেই নামে আসছে চলচ্চিত্র।

কলকাতার অভিনেত্রী প্রিয়াংকা সরকার অভিনয় করেছেন ছবিটির কেন্দ্রীয় চরিত্রে। যেখানে দেখা যাবে তিনি নিজের অসুস্থ স্বামীর চিকিৎসার জন্য দেহ ব্যবসায়ের পথ বেছে নেন। স্বামীর অজানায় প্রিয়াংকা রোজ বিক্রি করেন নিজেকে, নিজের ইচ্ছেগুলোদের, অসহায়ত্বকে। কিন্তু কতোদিন লুকিয়ে থাকে সত্য? তার প্রকাশে স্বামীর মুখোমুখি কী হতে পারবেন প্রিয়াংকা? হলেই বা কী জবাব তিনি দিতে পারবেন?

এমনই কিছু উত্তর মিলবে ছবিটিতে। আর সেজন্য অপেক্ষা করতে আরও কিছুদিন। তবে আপাতত সুযোগ মিললো ‘এ তুমি কেমন তুমি’ সিনেমার ট্রেলারটি উপভোগের। সদ্য মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। সেখানে প্রিয়াংকার পারফরম্যান্স দেখে মুগ্ধ সামাজিক যোগাযোগ মাধ্যমের দর্শক। ছবিটির মূল বিষয়বস্তু হিসেবে উঠে এসেছে সংসার ও প্রিয়জনকে রক্ষায় নারীর বিসর্জনগুলো মূল্যায়ণ পায় না। সেগুলো বাঁধা পড়ে নষ্টা, ভ্রষ্টা কিংবা অসততার দড়িতে।

ছবিতে আরও অভিনয় করেছেন রিজ, লাবনী সরকার, কৌশিক বন্দ্যোপাধ্যায়, সুমিত গঙ্গোপাধ্যায়, পার্থসারথি চক্রবর্তীর মতো শিল্পীরা। এটি পরিচালনা করেছেন নেহাল দত্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com