,
সংবাদ শিরোনাম :
» « ঠাকুরগাঁওয়ে এবারও শ্রেস্ট ফাড়াবাড়ি দূর্গা মন্ডপ বলে মনে করছেন ভক্তরা» « জাতীয় ঐক্য গঠন করা হয়েছে দেশের গনতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য -মির্জা ফখরুল» « বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়» « নারীদেরকে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে- জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান» « বালিয়াডাঙ্গীতে ভ্রাম্যমাণ থেরাপী সেবা ক্যাম্পের উদ্বোধন» « বাঁশগাড়া সরকারি প্রাইমারী স্কুলে অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠীত» « সাংবাদিকদের সাথে রংপুর ডিআইজি’র মতবিনিময়» « ঠাকুরগাঁও বিএডিসি শ্রমিকদের বিক্ষোভ ও স্বারকলিপি» « মনিরকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা» « ইতা‌লি‌তে শুরু হ‌চ্ছে দি রাইজিং স্টার

বিরোধী দলকে দমন করতেই সরকার আইনশৃংখলা বাহিনীকে ব্যবহার করছে -বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল

আলোরকন্ঠ রিপোর্টঃ বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মাদক বিরোধী অভিযান নিয়ে মানুষের মধ্যে প্রশ্ন উঠেছে। এমন একটা সময়কে বেছে নেয়া হয়েছে। যে সময় সামনে নির্বাচন। এ সময় যুদ্ধ ঘোষনা করা হয়েছে এমন অবস্থা চলছে। শুধু মাত্র বিরোধী দলকে দমন করতেই সরকার আইনশৃংখলা বাহিনীকে ব্যবহার করা হচ্ছে। মাদক বিরোধী অভিযান নিয়ে যে যুক্তি তুলে ধরা হয়েছে তা বিবেচিত নয়।
তিনি আজ বুধবার সকাল সাড়ে ১০টায় ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে স্থানীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন। এসময় জেলা বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে তিনি সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ সিনিয়র মাদ্রাসা মাঠে দলীয় নেতাকর্মীদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে আরো বলেন, এই জুলুমবাজ সরকার যাদের জনগনের সাথে সম্পর্ক নেই। সম্পূর্ন অন্যায়ভাবে মিথ্যা মামলা সাজিয়ে বেগম খালেদা জিয়াকে কারাগরে আটকে রেখেছে। খুনের আসামী পর্যন্ত জামিন পেলেও বেগম খালেদা জিয়াকে জামিন না দিয়ে বিভিন্ন কৌশলে তাকে আটকে রাখা হয়েছে। যা জনগন সহ্য করবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com