,
সংবাদ শিরোনাম :
» « আওয়ামী লীগ চায় দেশের জনগণ ভালো থাকুক, দেশ উন্নয়নের রোড মডেলে পরিণত হোক – রমেশ চন্দ্র সেন» « পঞ্চগড়ের গাড়াতি বিলুপ্ত ছিটমহলে কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন» « খুলনা জেলার দাকোপের বানিশান্তায় বিএএসডি কতৃক আশার প্রদিপ সমবায় লিঃ নিকট বিল্টপ্রকল্পের দায়িত্ব হস্তান্তর» « রাণীশংকৈলে আবু সুফিয়ানের মুক্তিযুদ্ধ বিষয়ক বইয়ের আত্ম প্রকাশ» « খুলনার দাকোপের বানিশান্তা ইউনিয়ন পরিষদে লজিক প্রকল্প সম্পর্কে প্রকল্প পরিচিতি সভা অনুষ্ঠিত» « ঠাকুরগাঁও রুহিয়ায় পুকুর হতে বালু উত্তোলনের সময় পাওয়া কষ্টি পাথরের মুর্তি নিয়ে পরশুরাম আত্মগোপনে» « পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২২মে বুধবার সকাল থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু» « ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন সরাসরি কৃষকদের কাছ থেকে সরকারিভাবে ধান সংগ্রহ শুরু করেছেন» « ঠাকুরগাঁওয়ে সেই রোমহর্ষক হত্যা মামলার মূল ৩ আসামী গ্রেফতার» « ঠাকুরগাঁওয়ে গম ও ধান সংগ্রহ অভিযান শুরু

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৩ জন নিহত

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় শুক্রবার সকালে মাঈনুদ্দিন (২৬) ও সরিফন (৪০) নামে দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে নঈমুদ্দিন (২৪) নামে আরো এক জন।
নিহতরা হলেন ওই উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের লহুচাঁদ গ্রামের মৃত আশানুরের ছেলে মাঈনুদ্দিন ও একই গ্রামের বাবলুর স্ত্রী সরিফন। আহত ব্যাক্তি নঈমুদ্দিন একই গ্রামের মৃত আশানুরের ছেলে।
স্থানীয়রা জানায়, ভোরে মাঈনুদ্দিন ও নঈমুদ্দীন দুই সহদর ভাই মাঠে ধান ক্ষেতে যাচ্ছিল, এ সময় বৈরি আবহাওয়া দেখে মাঠ সংলগ্ন বাবলুর বাড়িতে আশ্রয় নেয়। পরে আশ্রয় নেয়া বাড়ির বারান্দায় অবস্থানের সময় বজ্রপাতে বাড়ির মালিক বাবলুর স্ত্রী সরিফন, মাঈনুদ্দিন ও নঈমুদ্দিন গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য রানীশকৈল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সরিফন ও মাঈনুদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহত নঈমুদ্দিন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পরে পীরগঞ্জ উপজেলায় বজ্রপাতে আরো একজনের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com