,
সংবাদ শিরোনাম :
» « ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নেতৃত্বে বকুল-শাকিল» « কিংবদন্তী ব্যান্ড সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই» « ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের সাথে শিশু সুরক্ষা বিষয়ক সংলাপ» « ঠাকুরগাঁওয়ে এবারও শ্রেস্ট ফাড়াবাড়ি দূর্গা মন্ডপ বলে মনে করছেন ভক্তরা» « জাতীয় ঐক্য গঠন করা হয়েছে দেশের গনতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য -মির্জা ফখরুল» « বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়» « নারীদেরকে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে- জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান» « বালিয়াডাঙ্গীতে ভ্রাম্যমাণ থেরাপী সেবা ক্যাম্পের উদ্বোধন» « বাঁশগাড়া সরকারি প্রাইমারী স্কুলে অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠীত» « সাংবাদিকদের সাথে রংপুর ডিআইজি’র মতবিনিময়

ঠাকুরগাঁওয়ে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী কুট্টি নিহত

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁওয়ে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে মোবারক হোসেন কুট্টি নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার ভোর রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে সদর উপজেলার পশ্চিম বেগুনবাড়ি ইউনিয়নে অভিযান চালায়। এসময় কুট্টিসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের উপড় হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে মাদক ব্যসায়ীরাও পুলিশকে লক্ষ্য করে পাল্টাগুলি চালায়। পাল্টাপাল্টি গুলি বর্ষনে পরে কুট্টি নিহত হয় এবং পুলিশের ৩ সদস্য আহত হয়।
পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়। চিকিৎসার জন্য ভর্তি করা হয় আহত ৩ পুলিশ সদস্যকে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় বিস্ফোরিত ৫টি ককটেল বন্দুকের কার্টিজ ও বেশকিছু দেশীও অস্ত্র।
সদর উপজেলার ছিট চিলারং গ্রামের মৃত শফির উদ্দিনের ছেলে নিহত মোবারক হোসেন কুট্টির বিরুদ্ধে সদর থানায় ১৫টি মামলা ছিল।
এ বিষয়ে সদর থানার ওসি আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com