,
সংবাদ শিরোনাম :
» « আওয়ামী লীগ চায় দেশের জনগণ ভালো থাকুক, দেশ উন্নয়নের রোড মডেলে পরিণত হোক – রমেশ চন্দ্র সেন» « পঞ্চগড়ের গাড়াতি বিলুপ্ত ছিটমহলে কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন» « খুলনা জেলার দাকোপের বানিশান্তায় বিএএসডি কতৃক আশার প্রদিপ সমবায় লিঃ নিকট বিল্টপ্রকল্পের দায়িত্ব হস্তান্তর» « রাণীশংকৈলে আবু সুফিয়ানের মুক্তিযুদ্ধ বিষয়ক বইয়ের আত্ম প্রকাশ» « খুলনার দাকোপের বানিশান্তা ইউনিয়ন পরিষদে লজিক প্রকল্প সম্পর্কে প্রকল্প পরিচিতি সভা অনুষ্ঠিত» « ঠাকুরগাঁও রুহিয়ায় পুকুর হতে বালু উত্তোলনের সময় পাওয়া কষ্টি পাথরের মুর্তি নিয়ে পরশুরাম আত্মগোপনে» « পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২২মে বুধবার সকাল থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু» « ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন সরাসরি কৃষকদের কাছ থেকে সরকারিভাবে ধান সংগ্রহ শুরু করেছেন» « ঠাকুরগাঁওয়ে সেই রোমহর্ষক হত্যা মামলার মূল ৩ আসামী গ্রেফতার» « ঠাকুরগাঁওয়ে গম ও ধান সংগ্রহ অভিযান শুরু

বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার পর্তুগালের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

জাকির হোসেন সুমন, ব্যুরো চীফ ইউরোপ : বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার পর্তুগালের উদ্যোগে ৩০ মে বুধবার লিসবনের রাধুনী রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
তাহের আহমদ চৌধুরী সভাপতিত্বে এবং কার্যকরী পরিষদের সদস্য মিজানুর রহমান খান ও রাসেল আহমদ পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা ইব্রাহিম মোল্লা। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগালে নিযুক্ত বাংলাদেশ সরকারের রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব হাসান আব্দুল্লাহর, বাংলাদেশ দূতাবাসের সকল কর্মকর্তা বৃন্দ ছাড়াও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আবুল বাসার বাদশাহ, শাহিন আহমদ, সহ-সভাপতি হাবিবুর রহমান, ইকবাল ভুইয়া, কার্যকরী পরিষদের সদস্য সায়মন সম্রাট, আজমত উল্লাহ খান, জিল্লুর রহমান, রাজিব আল মামুন, মহিউদ্দিন সুমন প্রমুখ।
ইফতার পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকী, উপদেষ্টা আবুল বাসার বাদশাহ, কার্যকরী পরিষদের সদস্য মিজানুর রহমান খান।
এই সময় রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকী, প্রবাসের বুকে বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার পর্তুগালের বিভিন্ন সামাজিক কর্মকান্ডের এবং পর্তুগালে বেড়ে ওঠা নতুন প্রজন্মের জন্য বাংলা এবং আরবী শিক্ষার স্কুল গঠনের জন্য প্রশংসা করেন সেই সাথে দূতাবাসের পক্ষ থেকে সহযোগিতার ব্যাপারে আশ্বস্ত করেন।
সব শেষ রমজানের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন মাতৃম মনিজ জামে মসজিদের খতিব মাওলানা ইব্রাহিম মোল্লা। বয়ান শেষে সকল রোজাদারদের এবং বিশ্ব মুসলমানদের সুখ শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com