,
সংবাদ শিরোনাম :
» « আওয়ামী লীগ চায় দেশের জনগণ ভালো থাকুক, দেশ উন্নয়নের রোড মডেলে পরিণত হোক – রমেশ চন্দ্র সেন» « পঞ্চগড়ের গাড়াতি বিলুপ্ত ছিটমহলে কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন» « খুলনা জেলার দাকোপের বানিশান্তায় বিএএসডি কতৃক আশার প্রদিপ সমবায় লিঃ নিকট বিল্টপ্রকল্পের দায়িত্ব হস্তান্তর» « রাণীশংকৈলে আবু সুফিয়ানের মুক্তিযুদ্ধ বিষয়ক বইয়ের আত্ম প্রকাশ» « খুলনার দাকোপের বানিশান্তা ইউনিয়ন পরিষদে লজিক প্রকল্প সম্পর্কে প্রকল্প পরিচিতি সভা অনুষ্ঠিত» « ঠাকুরগাঁও রুহিয়ায় পুকুর হতে বালু উত্তোলনের সময় পাওয়া কষ্টি পাথরের মুর্তি নিয়ে পরশুরাম আত্মগোপনে» « পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২২মে বুধবার সকাল থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু» « ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন সরাসরি কৃষকদের কাছ থেকে সরকারিভাবে ধান সংগ্রহ শুরু করেছেন» « ঠাকুরগাঁওয়ে সেই রোমহর্ষক হত্যা মামলার মূল ৩ আসামী গ্রেফতার» « ঠাকুরগাঁওয়ে গম ও ধান সংগ্রহ অভিযান শুরু

ইতালী প্রবাসী নিখোঁজ বাবলুর সন্ধান পাওয়া গেছে

জাকির হোসেন সুমন , ব্যুরো চীফ ইউরোপ : ইতালীর ভে‌নিস প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলু বয়স ২৭ বৃহত্তর সিলেটের মৌলবীবাজার জেলা জুড়ি উপজেলার বাসিন্ধা। গত জানুয়ারী মাসের ৫ তারিখ ইতালী হ‌তে বাংলাদেশ গেলে ৬ই জানুয়ারী ঢাকা হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে নিখোজ হন, তারপর থেকে বিগত প্রায় ৫ মাস তার কোন সন্ধান পাওয়া যায়নি! বৃহত্তর সিলেটবাসীসহ সকল প্রবাসীদের আন্দোলন প্রতিবাদ দূতাবাসে স্বারকলিপি বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র, পররাষ্ট্র মন্ত্রনালয়ে বাবলুর সন্ধান চেয়ে স্বারকলিপি দেওয়া, এমন‌কি বিমান বন্দর থানায় জিডি এবং ইতালীর এয়ার‌পোর্ট থানায় জিডি ক‌রেন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর পক্ষ থেকে সভাপতি অলিউদ্দিন শামীম। তি‌নি বাংলাদেশ গিয়ে সিলেটে সাংবাদিক সম্মেলন করে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে বাবলুর দ্রুত সন্ধান চান। এছাড়া ইতালীর পররাষ্ট্র মন্ত্রনালয়ের পক্ষ থেকে বিশেষ দূত পাঠিয়ে বাংলাদেশ সরকারের কাছে নিখোজ বাবলুর সন্ধান চাওয়া চে‌য়ে‌ছি‌লেন। কিন্তুু বিগত ৫ মাসেও বাবলুর কোন হাদিস পাওয়া যায়নি।
ত‌বে আজ সকালে রাজধানী ঢাকায় চোখ বাধা অবস্থায় বাবলুকে একটি গাড়ি থেকে ফেলে দিয়ে যায় কিছু লোক, এরপর বাবলু চোখ খুলে দেখতে পায় সে ঢাকা শহরেই আছে, পরে সে তার বাড়িতে ফোন করে জানায় সে ঢাকায় আছে সাথে শুধুমাত্র জরুরী ডকুমেন্ট গুলি ছাড়া আর কিছুই তার সা‌থে ছিল না। পরে তার বাড়ি থেকে টাকা পাঠালে সে বাসের টিকেট করে নিজ বাড়িতে পৌছায়। বাবলুর কা‌ছে নিখোঁজের ব্যাপা‌রে জানতে চাইলে সে কিছুই বলতে পারেনা, শুধুমাত্র জানায় ঢাকা বিমান বন্দর থেকে কিছু লোক তাকে চোখ বন্ধ করে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয় তারপর একটি অন্ধকার ঘরে রাখা হয় এবং সেইখান থেকে তাকে আবার চোখ বন্ধ অবস্থায় ঢাকায় রেখে যায়। এর বাইরে কিছুই বলতে পারছেন ইতালী প্রবাসী বাবলু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com