,
সংবাদ শিরোনাম :
» « ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নেতৃত্বে বকুল-শাকিল» « কিংবদন্তী ব্যান্ড সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই» « ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের সাথে শিশু সুরক্ষা বিষয়ক সংলাপ» « ঠাকুরগাঁওয়ে এবারও শ্রেস্ট ফাড়াবাড়ি দূর্গা মন্ডপ বলে মনে করছেন ভক্তরা» « জাতীয় ঐক্য গঠন করা হয়েছে দেশের গনতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য -মির্জা ফখরুল» « বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়» « নারীদেরকে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে- জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান» « বালিয়াডাঙ্গীতে ভ্রাম্যমাণ থেরাপী সেবা ক্যাম্পের উদ্বোধন» « বাঁশগাড়া সরকারি প্রাইমারী স্কুলে অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠীত» « সাংবাদিকদের সাথে রংপুর ডিআইজি’র মতবিনিময়

বাংলা‌দেশ ক্লাব, মাল্টার ইফতার মাহ‌ফিল

জাকির হোসেন সুমন ব্যুরো চীফ ইউরোপ : বাংলা‌দেশ ক্লাব, মাল্টার আয়োজ‌নে প‌বিত্র মা‌হে রমজান উপল‌ক্ষে ইফতার মাহ‌ফি‌ল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

লোকাল কাউ‌ন্সি‌লের কনফা‌রেন্স হ‌লে বাংলা‌দেশ ক্লাব, মাল্টার প্র‌তিষ্ঠাতা সভাপ‌তি ম‌শিয়ার রহমা‌নের সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হিসা‌বে বক্তব্য রা‌খেন স্থানীয়ন গি‌জিরা মেয়র কনরাড বোরগ মানচ।

বাংলা‌দেশ ক্লা‌বের সভাপ‌তি ম‌শিয়ার রহমান তার বক্তব্যে ব‌লেন, রমজা‌নের তাৎপর্য আমা‌দের বুঝ‌তে এবং তা থে‌কে শিক্ষা নি‌য়ে নি‌জে এবং সমাজ‌কে এগি‌য়ে নি‌তে হ‌বে। যা‌তে করে ভিন্ন ধর্মী‌দের কা‌ছে বাংলা‌দেশী এবং মুসলমান জা‌তি হি‌সে‌বে বি‌শেষ মর্যাদা অর্জনে সক্ষম হ‌তে পা‌রি।

এসময় প্রধান অ‌তি‌থি বক্ত‌ব্যে মেয়র ব‌লেন, স‌ত্যিই আমি অ‌ভিভূত হ‌য়ে‌ছি। আমি ম‌নেক‌রি এই অনুষ্ঠা‌নের মধ্য দি‌য়ে দু‌টি দেশ ও ধর্মের সুসম্পর্ক আরও দৃঢ় হ‌য়ে‌ছে।

এছাড়াও সংগঠ‌নের সাধারন সম্পাদক নাজমুল হ‌কের প‌রিচালনায় ইফতার মাহ‌ফি‌লে বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন অল মাল্টা ক‌মিউ‌নি‌টি চেয়ারম্যান, ইউনা‌টেড ন্যাশ‌নের ভাইস চেয়ারম্যান সহ স্থানীয় নেতৃবৃন্দ। উপ‌স্থিত অ‌তিথিরা জানান, ইফতার মাহ‌ফিল সহ বাংলা‌দেশ ক্লাবের সকল কার্যক্রম মাল্টার বি‌ভিন্ন পর্যা‌য়ে নতুন ধারা সৃ‌ষ্টি ক‌রে‌ছে। যা প্রবাসী‌দের সুফল ব‌য়ে আন‌বে।

বাংলা‌দেশ ক্লাব, মাল্টার ইফতার মাহ‌ফি‌লে আরও উপ‌স্থিত ছি‌লেন ‌মো: মাসুদ মিয়া, আকবর দেওয়ান, মো: উজ্জল, এইচ, এম ফয়সাল, জেনারুল ইসলাম, মো: নাঈম, পলাশ তালুকদার, ইয়া‌ছির আরাফাত, তাপু ইসলাম, ক‌বির সিকদার , ইমরান, এ কে আজাদ, লিটন মিয়া, আব্দুর র‌হিম সহ অ‌নেক‌েই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com