,
সংবাদ শিরোনাম :
» « নড়িয়া ও জাজিরা কে পদ্মার অব্যাহত ভাঙ্গন থেকে বাঁচাতে জার্মানে মানব বন্ধন» « শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রংপুরে স্পীকারের আহবান» « শিক্ষার নিয়ন্ত্রনে নয়, শিক্ষার্থীদের নিয়ন্ত্রনে থাকবে শিক্ষা ———হুইপ ইকবালুর রহিম এমপি» « সরকার সংবিধানের বাইরে এক চুলও নড়বে না-» « শ্রীনগরে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার» « প্রবাসীদের কল্যানে আওয়ামী লীগের বিকল্প নেই – স্পেনে ড.বিদ্যুৎ বড়ুয়া» « ঠাকুরগাঁওয়ের মোহিনী তাজ বাড়ির পার্কে চলছে অসামাজিক কার্যক্রম» « ‘জয় বাংলা ইয়্যুথ অ্যাওয়ার্ড-২০১৮» « বৃদ্ধি পাচ্ছে ১০ টাকায় ব্যাংক অ্যাকাউন্টের পরিমাণ» « বাংলাদেশ শিক্ষা ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত-১২

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁওয়ে যাত্রীবাহি বাস ও কার্ভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। কমপক্ষে আহত হয়েছে আরো ১২ জন। শুক্রবার সকাল ৬টায় ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের ২৯ মাইল নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল এন্টার প্রাইজ নামে একটি যাত্রীবাহি বাস ২৯ মাইল নামকস্থানে পৌছলে ঠাকুরগাঁও থেকে ছেড়ে যাওয়া কাজী ফার্মের মালবাহি একটি কার্ভার ভ্র্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই কার্ভার ভ্র্যানের ড্রাইভার মারা যায়। দূর্ঘটনায় পরে আহত হয় আরো ১২ জন।
পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। দূর্ঘটনার কারনে ঠাকুরগাঁও- ঢাকা মহাসড়কে সকাল থেকে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
নিহত ব্যাক্তি মাগুরা জেলার হামিদুর রহমানের ছেলে সাজ্জাদ হোসেন।
এ বিষয়ে সদর থানার এসআই বেলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com