,
সংবাদ শিরোনাম :
» « পঞ্চগড়ে ট্রাক চাপায় সামছুল হক নামের এক বৃদ্ধ নিহত» « হরিপুর হত্যাকাণ্ডে তদন্ত শুরু, ৮ জনের বক্তব্য লিপিবদ্ধ» « পঞ্চগড় চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি’র সাধারন সভা অনুষ্ঠিত» « ঠাকুরগাঁওয়ে আওয়ামী বাস্তহারালীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত» « কচুয়ায় মহিলা ভাইস চেয়াম্যান প্রার্থী সুলতানা খানমে’র প্রচারনা ও গনসংযোগ» « একাদশ জাতীয় সংসদে স্বতন্ত্র ও সংরক্ষিত (নারী) স্বতন্ত্র এমপি হয়ে সর্বত্র আলোচিত এ দম্পতি» « প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন ঠাকুরগাঁওয়ের স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো» « ঠাকুরগাঁওয়ে অমর একুশে বইমেলা উদ্বোধন» « আওয়ামী লীগের বিপুল বিজয় যারা মেনে নিতে পারেনি, তারাই আহমদীয় সম্প্রদায়ের ওপর হামলা চালিয়েছে … রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন» « ঠাকুরগাঁওয়ে বিজিবি-গ্রামবাসী সংর্ঘষে নিহত ছাত্রসহ ২শতাধিক গ্রামবাসীর বিরুদ্ধে মামলা

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত ২৫

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁওয়ে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে ১ জন নিহত হয়েছে । আহত হয়েছে আরো ২৫ জন যাত্রী। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও ঢাকা মহাসড়কের খোচাবাড়ি নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা জনতা এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহি বাস খোচাবাড়ি নামকস্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা অটোরিক্সাকে সাইড দিতে গেলে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে যায়। এ সময় আহত ২৬ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক নুপুর নামে এক কিশোরী নিহত বলে জানায়। নিহত নুপুর জেলার বালিয়াডাঙ্গী উপজেলার নুরনবী’র মেয়ে বলে জানা গেছে। এ সদর থানার ওসি আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com