,
সংবাদ শিরোনাম :

ঠাকুরগাঁও দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিকে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁও দৌলতপুর এসকে বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিকে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কমিটির সভাপতি আব্দুস শহীদ বাবু। মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সভাপতি আব্দুস শহীদ বাবু লিখিত বক্তব্যে পাঠকালে অভিযোগ করে বলেন, গত ৪ জানুয়ারি ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের দৌলতপুর এসকে বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করি। দায়িত্ব গ্রহণ করার পর বিদ্যালয়ের খাতাপত্রে আয়-ব্যয়ের হিসাবে প্রায় ৩০ লক্ষ টাকার দুর্নীতি দেখা যায়। এ ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করাও হয়েছে।

তিনি বলেন, বিদ্যালয়ের সাবেক সভাপতি জালাল উদ্দীন ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আখতার হোসেন সহ বেশ কয়েকজন মিলে বিদ্যালয়ের প্রায় ৩০ লক্ষ টাকা আত্মসাৎ করেছে। আর বিদ্যালয়ের প্রধান শিক্ষক গজেন্দ্র নাথ রায় মানসিক ভারসাম্যহীন। এজন্য তিনি বিদ্যালয় থেকে ছুটি নিয়ে চিকিৎসা নিচ্ছেন। গত ২২ জুলাই সকালে আমি বিদ্যালয় পরিদর্শনে যায়। এসময় অফিস কক্ষে প্রবেশ করা মাত্রই প্রধান শিক্ষক গজেন্দ্র নাথ রায় ও তাঁর ছেলে নিশা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি এর প্রতিবাদ করলে তাঁরা আমাকে মারপিট করে। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে দুর্নীতির সাথে জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি জানাই। এ বিষয়ে ঠাকুরগাঁও আদালতে মামলাও চলমান রয়েছে। তাই প্রতিষ্ঠানটি সুষ্ঠুভাবে পরিচলার জন্য সকলের সহযোগীতা কামনা করেন। সংবাদ সম্মেলনে ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যরা ছাড়াও প্রেসক্লাবের সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠুসহ জেলার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com