,
সংবাদ শিরোনাম :
» « নড়িয়া ও জাজিরা কে পদ্মার অব্যাহত ভাঙ্গন থেকে বাঁচাতে জার্মানে মানব বন্ধন» « শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রংপুরে স্পীকারের আহবান» « শিক্ষার নিয়ন্ত্রনে নয়, শিক্ষার্থীদের নিয়ন্ত্রনে থাকবে শিক্ষা ———হুইপ ইকবালুর রহিম এমপি» « সরকার সংবিধানের বাইরে এক চুলও নড়বে না-» « শ্রীনগরে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার» « প্রবাসীদের কল্যানে আওয়ামী লীগের বিকল্প নেই – স্পেনে ড.বিদ্যুৎ বড়ুয়া» « ঠাকুরগাঁওয়ের মোহিনী তাজ বাড়ির পার্কে চলছে অসামাজিক কার্যক্রম» « ‘জয় বাংলা ইয়্যুথ অ্যাওয়ার্ড-২০১৮» « বৃদ্ধি পাচ্ছে ১০ টাকায় ব্যাংক অ্যাকাউন্টের পরিমাণ» « বাংলাদেশ শিক্ষা ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে

৩দিনে ঠাকুরগাঁওয়ে বিএনপি’র নেতাকর্মীর বিরুদ্ধে ৫ মামলা-সংবাদ সম্মেলনে অভিযোগ

আলোরকন্ঠ রিপোর্টঃ নাশকতার অভিযোগে ঠাকুরগাঁও জেলা বিএনপি’র নেতাকর্মীর বিরুদ্ধে ৫টি মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশের এমন আচরনে সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ সুপারের অপসারনের দাবি জানিয়েছেন জেলা বিএনপি। সোমবার সকাল ১১টায় জেলা বিএনপি আয়োজিত ঠাকুরগাঁও প্রেসক্লাবে দলের সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন সাংবাদিকদের কাছে লিখিত অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে মির্জা ফয়সাল আমিন বলেন, আমরা দলের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে কর্মসুচি পালন করলেও পুলিশের পক্ষ থেকে সকল কর্মসুচি বন্ধ করে দেয়া হচ্ছে। কোন কারন ছাড়াই গত ৩দিনে নাশকতার অভিযোগে জেলার ৪টি উপজেলার ১৭৯ জনের নাম উল্লেখ্য করে প্রায় ৬শ জন নেতাকর্মীর বিরুদ্ধে ৫টি মামলা দায়ের করেছে। গ্রেফতার করেছে অনেককেই। আমরা এর প্রতিবাদ জানাই। তিনি আরো বলেন পুলিশ সুপার তার ব্যক্তিগত ফেইসবুকে আ’লীগের হয়ে ভোট চাইছেন। একজন রাষ্ট্রের লোক হয়ে তিনি এমন কাজ করতে পারেন না। অবিলম্বে আমরা পুলিশ সুপার ফারহাত আহম্মেদ এর অপসারন দাবি করছি। এসময় জেলা বিএনপি’র শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com