,
সংবাদ শিরোনাম :

‘জয় বাংলা ইয়্যুথ অ্যাওয়ার্ড-২০১৮

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরাগঁওয়ে সিআরআই এবং ইয়াং বাংলা আয়োজিত “জয় বাংলা ইয়্যুথ অ্যাওয়ার্ড-২০১৮” তে অংশগ্রহনের জন্য জেলা পর্যায়ে দিন ব্যাপি রেজিষ্ট্রেশন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়ামের আনুষ্ঠানিকভাবে কার্যক্রমের উদ্ধোধন করেন জেলা প্রশাসক আখতারুজ্জামান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাসুদুর রহমান বাবু, সিআরআই ও ইয়াং বাংলার ঠাকুরগাঁও জেলা সমন্বয়ক শফিক পারভেজ পরাগসহ অনেকে।
অনুষ্ঠানে জেলা সমন্বয়ক শফিক পারভেজ পরাগসহ ইয়াং বাংলার সংশ্লিষ্টারা জানান, ভিশন ২০২১ কে লক্ষ্য রেখে দেশের উন্নয়নমূলক কর্মকান্ডে তরুন প্রজন্মকে সরাসরি অন্তর্ভুক্ত করার উদ্দেশ্যে তাদের নতুন ধারনা ও উৎভাবনাগুলোকে উত্থাপন করার জন্য আত্মপ্রকাশ করে ইয়াংবাংলা। এই সংগঠনের পক্ষ থেকে তরুনদের তরুনদের উদ্যোগকে স্বাগত জানাতে ২০১৫-২০১৭ সালে ‘জয় বাংলা ইয়্যুথ অ্যাওয়ার্ড চালু হয়’। এবারও “জয় বাংলা ইয়্যুথ অ্যাওয়ার্ড-২০১৮ অনুষ্টিত হবে। সেখানে তরুনদের অংশগ্রহন বাড়াতে রেজিষ্ট্রেশন কার্যক্রম চলছে। আগমী ৩০ তারিখ পর্যন্ত বিভিন্ন সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনগুলোর রেজিষ্ট্রেশন করার সুযোগ রয়েছে। অনুষ্ঠানে জেলার ২শাতাধিক সংগঠনের কর্মীরা অংশ নেয়।
উল্লেখ্য ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার সেচ্ছাসেবী সংগঠন আই প্রজেটিভ ও রানীশংকৈল উপজেলার উপজেলার মেয়েদের খেলায় রাঙ্গাটুলী ওমেন্স ক্লাব পুরস্কার লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com