,
সংবাদ শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাই – থানায় মামলা

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁওয়ে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনা সদর থানায় মামলা হয়েছে। ঘটনার পরদিন জেলা শহরের আমাদের বাজার মার্কেটের পার্শ্বে মক্কা অটো প্রতিষ্ঠানের স্বতাধিকারী মোঃ শহিদুল্লাহ বাদি হয়ে মামলাটি দায়ের করেন। শহরের ভেতরে এমন ঘটনায় উদ্বিগ্ন ব্যবসায়ীরা। আর পুলিশ বলছে ইতোমধ্যে এজাহারভুক্ত দুইজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। টাকা উদ্ধারে তৎপর রয়েছে পুলিশ।
মামলার এজাহার থেকে জানা যায়, প্রতিদিনের মতো গত ৪ অক্টোবর রাতে প্রতিষ্ঠান মালিকের ভাই আব্দুল কাইয়ুম ব্যবসা শেষে প্রতিষ্ঠান বন্ধ করে মালামাল বিক্রির সাড়ে ৫লাখ টাকা ব্যাগে নিয়ে মোটর সাইকেল যোগে শহরের হলপাড়া বাসায় ফিরছিল। এসময় ওৎ পেতে থাকা কয়েকজন ছিনতাইকারি পথরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে চোখে মুখে গুল ছিটিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনার পর প্রতিষ্ঠানের মালিক মোঃ মনির, মাসুদ রানা (মেজর), মোঃ মামুন ও মোঃ কাবিরসহ চারজনকে আসামী করে সদর থানায় মামলা করে। এজারভুক্ত দুইজনকে গ্রেফতার করলেও এখনো ছিনতাই হওয়া টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ।
এ বিষয়ে সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা জানান, আমরা ছিনতাই হওয়া টাকা উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছি। এ বিষয়ে তৎপর রয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com