,
সংবাদ শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের নিয়ে মা সমাবেশ

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের নিয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ইসলামিক রিলিফ বাংলাদেশ ঠাকুরগাঁওয়ের আয়োজনে বুধবার সদর উপজেলা হলরুমে এ মা সমাবেশ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে এতিম শিশুর মা ও সদর উপজেলার ইউপি সদস্য সেলিনা বেগম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, শিক্ষা কর্তকর্তা সৈয়দ মোঃ ইবনে ছালাম, আরকে স্টেট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি জিয়াউর রহমান বকুল, ইসলামিক রিলিফ বাংলাদেশ ও শিশু কল্যাণ বিভাগের সহকারী প্রোগ্রাম অফিসার শাহজাহান সিরাজ, সংস্থার ফিল্ড অফিসার শামছুল হক, নীলুফার ইয়াসমিন, সহকারি ফিল্ড অফিসার একেএম আক্তারুজ্জামানসহ অনেকে।
অনুষ্ঠানে ইসলামিক রিলিফ বাংলাদেশ এর পক্ষ থেকে জানানো হয় এতিম শিশু ও তাদের পরিবারের উন্নয়নে কাজ করছে ইসলামিক রিলিফ বাংলাদেশ। সদর উপজেলার ৩৯৪ জন এতিম শিশু শিক্ষা, স্বাস্থ্য, আর্থিক উন্নতির জন্য প্রতিমাসে ২৬ ইরো এর সমপরিমান টাকা সহায়তা প্রদান করা হচ্ছে। এছাড়া শিশুদের শিক্ষা বিস্তারে মায়েদের দায়িত্ব সচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করছে। সেই সাথে সকলের সহযোগীতা কমনা করেছে তারা। পরে এতিম শিশুদের মধ্যে পরিক্ষায় ভাল ফলাফল করায় ও স্বাবলম্বী মা’দের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com