,
সংবাদ শিরোনাম :

গ্যাস লাইনে লিকেজ : অগ্নিকাণ্ডে দগ্ধ ৮ জন

দৈনিক আলোর কণ্ঠ ডেস্কঃ রাজধানীর উত্তরখানের বেপারিপাড়ার একটি বাসায় চুলার গ্যাস লাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডে ৮ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- ডাবলু (৩৩), আনজুম (৩৩), আবদুল্লাহ (৫), উর্মি (১৬), পূর্ণিমা (৩০), সুফিয়া (৬০), সাগর (১৪) ও আজিজুল (৩০)। তাদের মধ্যে ৬ জন গুরুতর দগ্ধ হয়েছেন বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল সার্ভিস উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন ম্যানেজার শফিকুল ইসলাম জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেপারিপাড়ার তিনতলা বাড়ির নীচ তলায় শনিবার ভোরে রান্নাঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। চুলার গ্যাস লাইনের লিকেজ থাকায় সকালে চুলা জ্বালাতে গেলে দাউ দাউ করে আগুন জ্বলে উঠে। দ্রুত আগুন নীচতলায় বাসায় ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে উত্তরা থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ছুটে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে নেয়। তবে ওই বাসায় থাকা আটজন দগ্ধ হন। পরে তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

উত্তরা ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার শফিকুল ইসলাম জানান, ৮ জনের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর। তাদের সারা শরীর ঝলসে গেছে। তারা একই পরিবারের কিনা তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। দ্রুত পদক্ষেপের ফলে তাদেরকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com