,
সংবাদ শিরোনাম :
» « ঠাকুরগাঁও রুহিয়ায় “অপরাজিতা মহিলা উন্নয়ন সংস্থার” এক মাস ব্যাপী ফ্রি শেলাই মেশিন প্রশিক্ষনের শুভ উদ্বোধন» « পঞ্চগড়ে শ্লীলতাহানির অভিযোগে একজনের ৬ মাসের কারাদন্ড» « বকশীবাজারে আহমদিয়া মুসলিম জামাতের ১৩০ বছর পূর্তি উপলক্ষ্যে বিশেষ আলোচনা সভা» « ঠাকুরগাঁওয়ের সারালী আদর্শ উচ্চ বিদ্যালয়ে নলেজ ফেয়ার অনুষ্ঠিত» « আটোয়ারীতে ৩ তলা বিশিষ্ট কৃষি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন» « আর্থিক সাহায্যের জন্য আবেদন» « ঠাকুরগাঁওয়ে জগন্নাথ মন্দির থেকে প্রায় হাজারো ভক্তবৃন্দ মোটরসাইকেল করে একটি আনন্দ শোভাযাত্রা» « রাণীশংকৈলে জাতীয় যক্ষা দিবস পালিত» « হরিপুরে নাশকতা মামলায় আটক -০১» « বাংলা কাগজ কমিউনিটি এওয়ার্ড ২০১৯” নিয়ে ভেনিস বাংলা স্কুলে এক মতবিনিময় সভা

বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়

 

আলোর কণ্ঠ ডেস্কঃ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের ট্রফিটা চলে এলো বাংলাদেশে। সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে আজ সকাল সাড়ে আটটায় রাজধানীতে এসে পৌঁছেছে সোনালি ট্রফিটি। ঢাকায় আসার পর সেটি সরাসরি নিয়ে যাওয়া হয়েছে বিসিবিতে।

আজ সকাল ১১টা থেকে ১২টার দিকে শেরে বাংলা স্টেডিয়ামস্থ বিসিবি একাডেমির সামনে রাখা হবে বিশ্বকাপ ট্রফি। মূলতঃ জাতীয় দলের ক্রিকেটারদের জন্যই বিসিবি একাডেমির সামনে প্রদর্শিত হবে ট্রফিটি।

যেহেতু জিম্বাবুয়ে সিরিজের জন্য মিরপুর স্টেডিয়ামেই অনুশীলন চলছে মাশরাফিদের, তাই তারা ট্রফিটির কাছাকাছিই থাকবেন। একই সময়ে হয়তো মিডিয়ার মানুষজনেরও ট্রফি দেখার ও ফটোসেশন করার সুযোগটা হয়ে যাবে।

এখানেই শেষ নয়। স্বচক্ষে এই ট্রফিটি দেখার সুযোগ থাকছে সাধারণ ক্রিকেটপ্রেমীদেরও। ঢাকা, সিলেট আর চট্টগ্রাম-এই তিন শহরেই যাচ্ছে বিশ্বকাপ ট্রফিটি।

১৮ অক্টোবর ঢাকায় যমুনা ফিউচার পার্কে ট্রফিটি সর্বসাধারণের দেখার জন্য উম্মুক্ত থাকবে এটি। পরের দিন ১৯ অক্টোবর সিলেট ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আর ২০ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ট্রফিটি প্রদর্শিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com