,
সংবাদ শিরোনাম :
» « পঞ্চগড়ের উপড় দিয়ে বাংলাদেশ-ভারত ফেন্ডশিপ পাইপ লাইন হচ্ছে» « মাদ্রাসা শিক্ষার্থী আসমা ধর্ষণ ও হত্যায় জড়িতদের ফাসিঁর দাবীতে পঞ্চগড়ে সহপাঠীদের মানববন্ধন» « খরা আর অতিবর্ষনে আমনচাষীরা দিশেহারা» « ঠাকুরগাঁওয়ে চিনি কল কেন্দ্রীয় আখচাষী সমীতির গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনের দাবীতে বিক্ষোভ সমাবেশ» « ঠাকুরগাঁওয়ে আবারো সড়ক দুর্ঘটনা; নিহত ১ আহত ১০» « রাণীশংকৈলে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হলো জেলা ইজতেমা» « প্রেমিক বাঁধন পুলিশের হাতে আটক; স্বীকারোক্তি ৫ যুবক আসমাকে ধর্ষন করে হত্যা করেছে» « দেবীগঞ্জে তিস্তা নদী হতে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার স্থানীয়দের মাঝে শোকের ছায়া» « হরিপুর উপজেলায় ৬নং ভাতুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সন্ত্রাসী হামলায় গুরুতর আহত» « খুলনার দাকোপের বানীশন্তায় নবযাত্রা প্রকল্পের সহযোগিতায় সুশীলনের আয়োজনে ইন্টারফেইজ মিটিং অনুষ্ঠিত

সিলেট পৌঁছেই মাজার জিয়ারত করলেন ঐক্যফ্রন্টের নেতারা

আলোর কণ্ঠ ডেস্কঃ সিলেটে হজরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করেছেন বিএনপি মহাসচিবসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

বুধবার সকাল সাড়ে ৬টায় সিলেট পৌঁছেই হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা। মাজার জিয়ারত শেষে দেশ ও জাতির শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া করেন তারা।
এর আগে মঙ্গলবার সন্ধ্যায় সিলেট পৌঁছে রাত সাড়ে ৮টায় নেতাদের নিয়ে হজরত শাহজালালের (রহ.) এর মাজার জিয়ারত করেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান উদ্যোক্তা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

বুধবার ভোরে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে মাজার জিয়ারতকালে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, এমএ হক, খন্দকার আবদুল মোক্তাদীর।

নেতারা আজ ভোর ৫টার ফ্লাইটে রওনা করে ৬টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। সেখান থেকে সরাসরি মাজার জিয়ারতে যান তারা।

মাজার জিয়ারত করে নেতারা হোটেলে বিশ্রাম শেষে নগরের রেজিস্ট্রারি মাঠে দুপুর ২টায় জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যোগ দেবেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে থাকবেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন ও প্রধান বক্তা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করবেন সিলেট সিটির মেয়র আরিফুল হক চৌধুরী।

গত ২৩ অক্টোবর সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করার অনুমতি চায় জাতীয় ঐক্যফ্রন্ট। ওই দিন অনুমতি না পেয়ে পর দিন একই স্থানে সমাবেশ করার জন্য অনুমতি চাওয়া হয়। সে আবেদনও ঝুলিয়ে রাখে পুলিশ। এ অবস্থায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ হাইকোর্টে রিট করার দুই ঘণ্টা পর পুলিশ সমাবেশের অনুমতি দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com