,
সংবাদ শিরোনাম :
» « ঠাকুরগাঁওয়ে গাড়ি বহরে হামলা, আ’লীগের মামলা প্রতিবাদ মির্জা ফখরুলের» « মির্জা ফখরুলের গাড়ী বহরে হামলা তাদের লোকজন জড়িত -রমেশ চন্দ্র সেন» « ঠাকুরগাঁওয়ে ১ম বিভাগ ফুটবললীগ খেলার সমাপনী» « ৩০ তারিখের নির্বাচন বিএনপিকে ক্ষমতায় বসানোর নির্বাচন নয় এ নির্বাচন দেশকে বাচানোর নির্বাচন -মির্জা ফখরুল» « ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়ি বহরে হামলা,গাড়ি ভাংচুর-আহত কয়েকজন» « ইতালির ভেনিসে বিজয়ফুল কর্মসূচি পালিত» « আসন্ন নির্বাচনী ইশতেহারে প্রবাসীদের অধিকার ইস্যু অন্তর্ভুক্তির দাবি» « ফ্রান্সে উদ্ভোধন হলো বাংলাদেশী মালিকানাধীন রেস্টুরেন্ট পখত দ্য লা ইন্ড» « ঠাকুরগাঁওয়ে ৩টি আসনে প্রতীক বরাদ্দ» « ঠাকুরগাঁওয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন ইউএনও

জেল হত্যা দিবসে ঠাকুরগাঁওয়ে ওয়ার্কাস পার্টির জনসভা আওয়ামীলীগ নেতাদের ক্ষোভ

জিয়াউর রহমান বকুল: ৩ নভেম্বর জেল হত্যা দিবস। আজকের এই দিনটিতে নানা কর্মসুচি গ্রহন করে বাংলাদেশ আওয়ামীলীগ। বাংলাদেশ আ’লীগের উদ্যোগে সারাদেশে নানা কর্মসুচি গ্রহন করে শোকাবহ দিনটি কাটালেও সাংস্কৃতিক অনুষ্ঠানের ঠাকুরগাওয়ের রানীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে জেলা ওয়ার্কাস পার্টি আয়োজিত জনসভা অনুষ্ঠিত হয়। আর এই দিনে জনসভা করায় ক্ষোভ প্রকাশ করেছে জেলা আ’লীগের নেতৃবৃন্দ। ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় এলাকাবাসিও। স্থানীয় এলাকাবাসি জানান, শোকাবহ দিনে আমরা এ জনসভাকে ঘৃনার চোঁখে দেখছি। আমরা এই দিনে জনসভা আশা করিনি। শুধু তাই নয় শোকাবহ দিনে অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।
বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী আসলাম জুয়েল জানান, আমি ও আমার সংগঠনের পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাই। এই দিনে জনসভা করা তাদের উচিত হয়নি।
ঠাকুরগাঁও সংরক্ষিত আসনের এমপি সেলিনা জাহান লিটা জানান, আমরা আজ এই দিনটিকে জাতীয় চার নেতাকে গভীর শ্রদ্ধার সাথে স্বরণ করেছি। মাননীয় প্রধাণমন্ত্রীসহ আ’লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠন নানা কর্মসুচি পালন করেছে। আর ওয়ার্কাস পার্টি আমাদের সরিকদল হয়েও এমন সাংস্কৃতিক আয়োজনের মধ্য দিয়ে জনসভার আয়োজন করেছে তা আমরা ঘৃনার চোঁখে দেখছি। আমরা এটা কখনো আশা করিনি।
এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদেক কুরাইশী জানান, আমি ও আমার দলের প্রক্ষ থেকে তাদের এমন আয়োজনকে নিন্দা জানাই। ওয়ার্কাসপার্টি আ’লীগের দলে থেকেও এই দিনটিতে জনসভা করা মোটেও ঠিক করেনি। তারা অন্য কোন দিনে জনসভা করতে পারতো। জনসভার আয়োজক ও ঠাকুরগাঁও-৩ আসনের ওয়ার্কাস পার্র্টির এমপি ইয়াসিন আলী এবং রাশেদ খান মেনন সাহেব একজন মন্ত্রী হয়ে এমন কাজ করবে তা মোটেও গ্রহন যোগ্য নয়।
উল্লেখ্য, ১৯৭৫ সালের এই দিনে জাতির পিতার ঘাতকরা ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান ও ক্যাপ্টেন মনসুর আলীকে নির্মমভাবে হত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com