,
সংবাদ শিরোনাম :
» « আওয়ামী লীগ চায় দেশের জনগণ ভালো থাকুক, দেশ উন্নয়নের রোড মডেলে পরিণত হোক – রমেশ চন্দ্র সেন» « পঞ্চগড়ের গাড়াতি বিলুপ্ত ছিটমহলে কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন» « খুলনা জেলার দাকোপের বানিশান্তায় বিএএসডি কতৃক আশার প্রদিপ সমবায় লিঃ নিকট বিল্টপ্রকল্পের দায়িত্ব হস্তান্তর» « রাণীশংকৈলে আবু সুফিয়ানের মুক্তিযুদ্ধ বিষয়ক বইয়ের আত্ম প্রকাশ» « খুলনার দাকোপের বানিশান্তা ইউনিয়ন পরিষদে লজিক প্রকল্প সম্পর্কে প্রকল্প পরিচিতি সভা অনুষ্ঠিত» « ঠাকুরগাঁও রুহিয়ায় পুকুর হতে বালু উত্তোলনের সময় পাওয়া কষ্টি পাথরের মুর্তি নিয়ে পরশুরাম আত্মগোপনে» « পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২২মে বুধবার সকাল থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু» « ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন সরাসরি কৃষকদের কাছ থেকে সরকারিভাবে ধান সংগ্রহ শুরু করেছেন» « ঠাকুরগাঁওয়ে সেই রোমহর্ষক হত্যা মামলার মূল ৩ আসামী গ্রেফতার» « ঠাকুরগাঁওয়ে গম ও ধান সংগ্রহ অভিযান শুরু

ঠাকুরগাঁও হানিফ এন্টারপ্রাইজের ড্রাইভারকে গণধোলাই কাউন্টারে তালা

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁও হানিফ এন্টারপ্রাইজের ড্রাইভারকে গণধোলাই দিয়েছে সাধারণ জনতাসহ শ্রমিক নেতারা। বুধবার রাত সাড়ে ৯টায় ঠাকুরগাঁও জেলা শহরের নরেশ চৌহান সড়কের হানিফ কাউন্টারে এ ঘটনা ঘটে।
জানা যায়, পঞ্চগড় জেলার এমপি এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজনের সহর্ধমিনীসহ কয়েকজন মঙ্গলবার রাতে ঢাকা থেকে হানিফ এন্টাপ্রাইজের ১৪৫৭৬৭ নম্বরের এসি গাড়িতে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওনা হয়। এসময় পথে প্রাকৃতিক চাপ সৃস্টি হলে বিষয়টি গাড়ির সুপারভাইজার কে জানালে সুপারভাইজার ড্রাইভার হুমায়ুনকে নির্দিষ্টস্থানে ধামাতে বলে। এতে ড্রাইভার মহিলাদের উল্লেখ্য করে খারাপ ভাষায় কথা বলে গালিগালাজ করেন। পরে এমপির পরিচয় দিলে ড্রাইভার আরো ক্ষিপ্ত হয়ে উঠেন। তারপরও ড্রাইভার কারো কথা গুরুত্ব না দিয়ে তার মতো করে গাড়ি চালিয়ে যান। পরে এমপির স্ত্রীসহ সবাই ঠাকুরগাঁওয়ে পৌছান। অতঃপর ঘটনাটি বাসায় স্বজনদের জানালে ঠাকুরগাঁও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও এমপির ভাগিনা এ্যাপোলো হানিফ কাউন্টারের ম্যানেজার নারায়ন চন্দ্রকে বিচার দেন। এসময় উত্তেজিত লোকজন হানিফ কাউন্টারে বেশকিছুক্ষন তালা ঝুলিয়ে দেয়। পরে উপায় না পেয়ে কয়েকঘন্টার পর ড্রাইভারকে কাউন্টারে নিয়ে আসেন কাউন্টার কর্তৃপক্ষ। এসময় কাউন্টারের প্রবেশ পথেই উত্তেজিত জনতা ড্রাইভারকে গণধোলাই দেয়। এসময় শ্রমিক ইউনিয়নের নেতারা তাকে জনতার হাত থেকে তাকে রক্ষা করে কাউন্টারের ভিতরে নিয়ে আবারো শ্রমিক নেতারা তাকে মারপিট করে ঘটনার জন্য ম্যানেজার নারায়ন চন্দ্রসহ ড্রাইভারকে  ক্ষমা চাওয়ান এবং বিষয়টি তাৎক্ষনিক মিমাংসা হয়। এসময় উত্তেজিত জনতা বিভিন্ন সময়ে কাউন্টার ম্যানেজার নারায়ণ চন্দ্রের খারাপ আচরণের কথা উল্লেখ্য করে তাকেও গালিগালাজ করেন। সাধারন যাত্রীরা অবিলম্বে হানিফ পরিবহনে এমন ড্রাইভারসহ কাউন্টার ম্যানেজারের অপসারণ দাবি করেন।
এ বিষয়ে হানিফ কাউন্টারের ম্যানেজার নারয়ন চন্দ্র তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে  জানান, আমরা বিষয়টি সমাধান করে দিয়েছি। এটা নিয়ে আর বাড়াবেন না বলে অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com