,
সংবাদ শিরোনাম :
» « ঠাকুরগাঁও জেলা আ.লীগের সহ-সভাপতি মকবুল হোসেন বাবুর ইন্তেকাল» « পঞ্চগড়ের রাবার ড্যামটি অকার্যকর হওয়ায় এলাকা প্লাবিত» « পঞ্চগড়ে চা চারা চুরির অভিযোগে মামলা» « এরশাদের মৃত্যুতে রেলপথ মন্ত্রীর গভীর শোক প্রকাশ» « সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন পঞ্চগড়ে প্রবল বর্ষণ ও ঝড়ো হাওয়ায় ব্যাপক ক্ষতি» « খুলনার দাকোপের লাউডোবে রুপান্তরের আয়োজন কিশোর- কিশোরীদের সু-স্বাস্থ্য সুরক্ষিত পরিবেশ প্রতিষ্ঠা বিষয়ক ক্যাম্পাইন অনুষ্ঠিত» « সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন» « ঠাকুরগাঁও গড়েয়ায় জুয়ার আসর আগুনে পুড়িয়ে দিল ওসি আশিকুর রহমান» « সাংবাদিক রাসেদুল ইসলাম রাসেল নিখোঁজ» « সোনাগাজীর ছাড়াইতকান্দি হোসাইনিয়া দাখিল মাদ্রাসার নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন- মাসুদ চৌধুরী এমপি

ঠাকুরগাঁও ন্যাশনাল লাইফে ইনস্যুরেন্সে বীমা খুলে হয়রানী টাকা ফেরৎ পাচ্ছে না গ্রাহক

আলোরকন্ঠ রিপোর্টঃ ঠাকুরগাঁও ন্যাশনাল লাইফে ইনস্যুরেন্সে বীমা খুলে টাকা জমা করলেও তা ফেরৎ পায়নি গ্রাহক। এ নিয়ে ওই গ্রাহক সংশ্লিস্ট কর্তৃপক্ষ বরাবরে লিখিত করলে জেলা অফিসের কর্মকর্তারা নয় ছয় বুঝ দিয়ে হয়রানী করছে বলে অভিযোগ গ্রাহকের।
গ্রাহকের বীমার কাগজপত্র থেকে জানা যায়, ১৫ বছরের চুক্তিতে ৫০ হাজার টাকা বীমার অংকে ২০০৩ সালে ঠাকুরগাঁও ন্যাশনাল লাইফে ইনস্যুরেন্সে বীমা খুলেন সদর উপজেলার সত্যপীর ব্রীজ এলাকার শওকত আকবর। বছরে নিয়মিতভাবে ৪ হাজার ১৭৬ টাকা কিস্তি হিসেবে ৬ বছর জমা দেন তিনি। ছয় বছরে তার মুল টাকা জমা হয় ২৫ হাজার ৫৬ টাকা। এরপর তিনি বীমার পলেসি অনুযায়ী ১২ হাজার টাকা উত্তোলন করেন। ৬টি কিস্তি জমা দেয়ার পর পারিবারিক ও আর্থিক অসুবিধার কারনে তিনি আর নতুন করে কিস্তি জমা দিতে পারেন নি।
বীমার গ্রাহক শওকত আকবর ভাষ্য মতে, পরে ইনস্যুরেন্সের জেলা অফিসের কর্মর্তাদের কাছে তিনি মৌখিকভাবে বিষয়টি জানান। এবং বাকি টাকা ফেরতের দেয়ার জন্য অনুরোধ করেন। কর্মকর্তাগন বিষয়টি দেখবেন বলে সময় পার করেন। তারপরেও তার বাকি টাকা ফেরৎ না পেলে ন্যাশনাল লাইফে ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক বরাবরে একটি লিখিত অভিযোগ পাঠান। দীর্ঘ দিন পেড়িয়ে গেলেও লভাংশতো দুরের কথা এখনো গ্রাহকের মুল টাকা ফেরৎ দিচ্ছেন না বীমা কর্তৃপক্ষ। অসহায় সেই গ্রাহক জেলা অফিসে বার বার ধর্না দিয়েও লাভ হচ্ছে না। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ চান তিনি।
এ বিষয়ে ঠাকুরগাঁও ন্যাশনাল লাইফে ইনস্যুরেন্সের একাউন্ট বিভাগের সিনিয়র অফিসার আব্দুল আজিজ জানান, কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে তারা মনে করলেই টাকা ফেরৎ পেতে পারে বীমার গ্রাহক। আমাদের করার কিছুই নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Auto Publish Powered By : XYZScripts.com